মিথ্যা সংবাদ সন্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদে

মহাস্থানগড় প্রেসক্লাবে পাল্টা সংবাদ সন্মেলন

নুরনবী রহমান সংবাদ কর্মী বগুড়া

মিথ্যা সংবাদ সন্মেলনের প্রতিবাদে শুক্রবার বিকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড় প্রেসক্লাবে পাল্টা সংবাদ সন্মেলন করেন ভুক্তভোগী পরিবারের সদস্য।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থান মোন্না পাড়া গ্রামের মৃত ইসলামের পুত্র মোত্তকিন। লিখিত বক্তব্যে তিনি বলেন একই এলাকার মৃত ইদো ফকিরের পুত্র আঃ সাত্তারের বাড়ী আমার বাড়ীর পাশে হওয়াই আমার চুলার ধুয়া নাকি তার বাড়ীতে যায়। এ কারণে তারা দলবদ্ধ হয়ে আমার বাড়ীতে অনধিকার প্রবেশ করে আমার স্ত্রীকে অশ্লিল ভাষায় গালিগালাজ ও মারপিট করে লাঞ্চিত করে। বিষয়টি আমি জানতে পেয়ে বাড়ীতে আসা মাত্রই তারা পূর্ব পরিকল্পিত ভাবে আমাকে মারপিট করে পড়নের লুঙ্গী ও জামা ছিড়ে ফেলে কাছে থাকা ২৯৪০০ টাকা ছিনিয়ে নেয়। আমি প্রাণ ভয়ে বাড়ী ভিতর যেয়ে এবিষয়ে আমি ৯৯৯ লাইনে ফোন দিলে শিবগঞ্জ পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

আমি থানায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগ দায়ের করি। বিষয়টি নিয়ে বিবাদী পক্ষ আমার বিরুদ্ধে ভুয়া তথ্য দিয়ে এলাকায় মিথ্যা সংবাদ সন্মেলন করে আমাকে হেয় প্রতিপন্ন করে। এ মিথ্যা সংবাদ সন্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । সেই সাথে দোষীদের আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি।

 

 

Leave a Reply

Your email address will not be published.