সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য মহাত্মা গান্ধী গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পেলেন বগুড়া শিবগঞ্জ উপজেলা রায়নগর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও মহাস্থান সরকারী হাট পরিচালক মোঃ মনিরুজ্জামান মটু, তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থান মধ্যপাড়া গ্রামের মৃত মজিবর রহমান তোতার সন্তান।

গত ২৫ জুলাই সোমবার ভারত-বাংলাদেশ সম্প্রীতি উৎসবে জানানো হয় এ সম্মাননার কথা। যদিও সম্মাননা স্মারকটি হাতে এসে পৌঁছেছে গত শনিবার । শ্রুতিবৃত্ত ও আলোকিত বাংলার মুখ নামের দুই সংগঠনের যৌথ উদ্যোগে কলকাতা ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশন আইসিসিআর ভবনের সত্যজিৎ রায় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এই আয়োজন। এইদিন দুই দেশের শিল্পী সাহিত্যিক, কবি, শিক্ষাবিদ, চিকিৎসক, সমাজকর্মী সহ বিভিন্ন সৃষ্টিশীল মানুষকে পুরস্কৃত করা হয়। প্রতিবেশী দুই দেশের মৈত্রী অটুট রাখার লক্ষ্যেই এ আয়োজন করা হয়। এর মাধ্যমে দুই দেশের বিভিন্ন শিক্ষা ও সংস্কৃতির মেল বন্ধন আরও জোরদার হবে বলে প্রত্যাশা জানান অতিথিবৃন্দ।
মো: মনিরুজ্জামান মটু আরো বলেন, আমি অত্যন্ত আনন্দিত একই সাথে ভারত বাংলাদেশের সম্প্রীতির লক্ষ্যে এমন একটি এ্যাওয়ার্ড দেয়ার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এই সম্মাননা প্রাপ্তি আমার কর্মস্থা আরো বাড়িয়ে দিবে বলে আমি মনে করি। এসংবাদ জানতে পেয়ে তাকে এ্যাওয়ার্ড দেওয়ার জন্য তার দলীয় নেতা কর্মীরা তার অফিসে এসে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহ আলম, সাধারন সম্পাদক হেলাল উদ্দিন,আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক বাদশা, শাহাদত হোসেন, ছাত্রলীগ নেতা রাশেদ, বিশিষ্ট ব্যবসায়ী আশাদুল, আলম, রুবেল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: