নিজস্ব প্রতিনিধি:  রাজধানী ঢাকাতে চাকুরি ও ছাত্রলীগে পদ দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ, আসিফ ইকবাল রিপন ও লিয়াকত হোসেন সাকিল নামে দুই প্রতারককের বিরুদ্ধে। গত ১৮-০৫-২০২৩ ইং, বৃহস্পতিবার। হাজারীবাগ থানার লেখিত অভিযোগ দায়ের।

অভিযোগ সূত্রে: মোঃ মাহবুবুর রহমান, বিবাদী ১ আসিফ ইকবাল রিপন (২৯) বর্তমান ঢাকা আইন জেলা ছাত্রলীগ সভাপতি। ২ লিয়াকত হোসেন শাকিল (২৯) কল্যানপুর ইবনে সিনা হাসপাতালের স্টাফ।      মাহাবুবুর রহমান আরো বলেন: বিবাদীগনদ্বয় আমাকে প্রাইভেট ব্যাংকে চাকুরী ও আইন জেলা ছাত্রলীগে পদ দেওয়ার কথা বলে আমার নিকট থেকে গত-২০/০৮/২২ ইং তারিখে ১২০০০০/- একলক্ষ বিশ হাজার ও পরবর্তীতে আইন জেলা ছাত্রলীগে পদ দেওয়া বাবদ ১০০০০০/- একলক্ষ টাকা নেয়। বিবাদীগন আমাকে কোন চাকরী ও পদ দেয় নি। চাকুরীর কথা বললে বিবাদীগন বিভিন্ন তালবাহনা শুরু করে। আমি বিবাদীদের বলি চাকরী ও পদ দিতে, না হয় আমার টাকা ফেরত দিতে। একথা বললে বিবাদীরা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতি ও হুমকী প্রদান করে।

জানতে চাইলে: অভিযুক্ত আসিফ ইকবাল রিপন এই প্রতিবেদকে নিউজ না করতে বলেন। এই বিষয় জানতে: লালবাগ থানার ওসিকে একাধিক বার ফোন দিলেও কোন সাড়া মেলেনি

 

কপি ঃ দৈনিক লাখো কন্ঠ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: