লালপুর (নাটোর) প্রতিনিধি। 

নাটোরের লালপুরে বিলমাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের “এসএসসি ব্যাচ-১৯৯৫” এর মিলনমেলা, ঈদপুণর্মিলনী ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (১১জুলাই ২০২২) দিন ব্যাপি বিলমাড়ীয়া উচ্চ বিদ্যালয় চত্বরে “যেথায় থাকুক যে যেখানে বাঁধন আছে প্রাণে প্রাণে” এই স্লেগানকে ধারণ করে “এসএসসি ব্যাচ-১৯৯৫” এর মিলনমেলা, ঈদপণর্মিলনী ও আনন্দ উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

 

বিদ্যায়ল পরিচিতি, নাটোরে লালপুর উপজেলায় অবস্থিত বিলমাড়ীয়া উচ্চ বিদ্যালয়টি ১৯৬৫ সালে ১ জানুয়ারি তদানিন্তন মেদেনীপুর জমিদার কেম্পানি লিমিটেডের ম্যানেজার সাহেবের পরিত্যাক্ত ১৬ কক্ষ বিশিষ্টি বাস ভবনে পদ্মা নদীর তীরে মনোরম পরিবেশে প্রতিষ্ঠিত হয়েছে। ৫ নং বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত সেই সময়ের নির্বাচিত চেয়ারম্যান মরহুম আব্দুর রহমান সাহেবের উদ্যোগে ও নেতৃত্বে এলাকার সর্বস্তরের জনগণের আশা আকাঙ্খা ও চাহিদা বাস্তবায়নের লক্ষ্যে শিক্ষার্থীদের জ্ঞানার্জনের জন্য প্রতিষ্ঠিত হয়ে এই পর্যন্ত সনামের সাথে বিশাল মহিরুহে রুপান্তরিত হয়ে ফুলে ফলে সুভাশিত হয়ে সারা দেশে তার সৌরভ ছড়াচ্ছে।

 

বর্নাঢ্য এই আনন্দ উৎসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিলমাড়ীয়া উচ্চ বিদ্যালয় এসএসসি -১৯৯৫ ব্যাচের ৯০ জন কৃতি শিক্ষার্থী।

এই উৎসবে অতিথী হিসাবে ছিলেন, মোঃ নূরুল ইসলাম (সাবেক) প্রধান শিক্ষক, আবু হেনা মোস্তফা কামাল প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ লিয়াকত ইসলাম, মোঃ সোলাইমান হোসেন, মোঃ সাইফুল ইসলাম এবং  প্রতিষ্ঠানের সভাপতি ও বিলামড়ীয়া ইউনিয়নের (সাবেক) চেয়ারম্যান মিজানূর রহমার মিন্টু।

 

এই উৎসবের আয়োজনের দায়িত্বে ছিলেন চাটমোহর, পাবনা শাখার সোনালী ব্যাংক লিঃ প্রধান অফিসার আনিসুর রহমান (আনিস), সুনামগঞ্জ, জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মীর মোঃ আব্দুন নাসের, বিলমাড়ীয়া বিশিষ্ট ব্যাবসায়ী মজিবুল হক (মজনু), বিলমাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়রে সহকারী শিক্ষক মুঞ্জুর হোসেন (পটল)।

 

পৃষ্ঠপোষকতায় ছিলেন বিশিষ্ঠ সমাজ সেবক শফিকুল ইসলাম (শফি),মোহকয়া বাজারে আনোয়ার হোসেন, আবুল হোসেন, জফির উদ্দিন,সাদিকুল ইসলাম,ইউসুব আলী, রেজাউল করিম, আব্দুল্লহ আল মামুন।

সার্বিক সহযোগীতায় ছিলেন, রাফিকুল ইসলাম,শ্রী হরি কান্ত ঘোষ, মোয়াজ্জেম হোসেন, বকুল হোসেন,সাজদার রহমান, নূরুল ইসলাম, আতাউর গণি, উম্মে সালমা, তাসলিমা সুলতানা শিল্পী, বিউটিয়ারা খাতুন, সামসুন্নাহার, জান্নাতুল ফেরদৌস,মাহমুদা সরকার, নিলুফা ইয়াসমিন, নাছিমা আক্তার, বুলবুলি পারভিন, আফরোজা,শাহিদা, দাউদ হোসেন, শাহজাহান আলী, আঃ সালাম, আব্দুল খালেক, জাহাঙ্গীর আলম, জিল্লুর রহমান, কেজি এম সাকিল প্রমূখ।

####

Leave a Reply

Your email address will not be published.