বাংলাদেশ আভ্যন্তরীন নৌ পরিবহন কর্তৃপক্ষের(বি আই ডবিøউ টি এা উদ্যোগে সুনামগঞ্জে ৫ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ

 

সুনামগঞ্জ প্রতিনিধি::

নৌ পরিবহন ,মন্ত্রনাললের নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর নির্দেশে বাংলাদেশ আভ্যন্তরীন নৌ পরিবহন কর্তৃপক্ষের( বি আই ডব্লিউ টি এর) চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক এর সার্বিক তত্বাবধানে উদ্যোগে তিনটি জাহাজ ও চারটি স্পিডবোড সুনামগঞ্জে এসে নোংগর করেছে। প্রায় ৫ হাজার মানুষের মাঝে শুকনো খাবার হিসেবে চিড়া,গুড়,মুড়ি,ওরস্যালাইন,বিস্কুট ও বিশুদ্ধ পানি এবং শিশুদের জন্য গুড়াদুধ মোমবাতি বিতরণ করা হয়।

গতকাল সোমবার এবং আজ মঙ্গলবার দিনব্যাপী জামালগঞ্জ উপজেলা সদর,সাচনা বাজার এবং সুনামগঞ্জ সদর,তাহিরপুর,ছাতক ও দোয়ারাবাজারে ত্রান কার্যক্রম শুরু করেছন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(জেনারেল) অসীম সরকার ও বি আই ডব্লিউ টি এর ঢাকার যুগ্ম পরিচালক মো. আব্দুস সালাম।

এ সময় উপস্থিত ছিলেন বি আই ডব্লিউ টি উপ পরিচালক মো. রেজাউল করিম,সুনামগঞ্জ নদী বন্দরের বন্দর কর্মকর্তা সুব্রত রায়,সিবিআইয়ের সহ সভাপতি মো. আক্তার হোসেন ও সাংগঠনিক সম্পাদক পান্না বিশ্বাস প্রমুখ। যতদিন বন্যার উন্নতি না হবে ততোদিন সুনামগঞ্জের বন্যার্ত মানুষজনের পাশে থেকে এ কার্যক্রম চালিয়ে যাওয়ার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন বি আই ডব্লিউ টি এর ঢাকার যুগ্ম পরিচালক মো. আব্দুস সালাম বি আই ডব্লিউ টি এর ঢাকার যুগ্ম পরিচালক মো. আব্দুস সালাম।

Leave a Reply

Your email address will not be published.