বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আজ (৮ আগস্ট) সোমবার সকালে বঙ্গমাতা শেখ ফ‌জিলাতুন‌ন্নেছা মু‌জিব এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সিরাজগঞ্জ জেলা পুলিশ ৯২তম জন্মবার্ষিকী পালন করেছে।
বঙ্গমাতা শেখ ফ‌জিলাতুন‌ন্নেছা মু‌জিব এঁর ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে জনাব হাসিবুল আলম, বিপিএম, পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয় পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গমাতা শেখ ফ‌জিলাতুন‌ন্নেছা মু‌জিব এঁর আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরবর্তীতে জেলা প্রশাসক, সিরাজগঞ্জ মহোদয়ের সভাপতিত্বে আলোচনা সভায় পুলিশ সুপার মহোদয় যোগদান করেন। সভার শুরুতেই বঙ্গমাতা শেখ ফ‌জিলাতুন‌ন্নেছা মু‌জিব এঁর প্রতি সম্মান প্রদর্শন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে তার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরে রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: