রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
প্রশান্তির যাদুকাটার নিরব কান্না” যাদুকাটায় ড্রেজার-শেইভ মেশিনের তান্ডব; বিলীন হচ্ছে রাস্তাঘাট-ঘরবাড়ি ও আবাদি জমি  দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ,, দেশ টিভি’র সাংবাদিকের বিরুদ্ধে সাইবার আদালতে মামলার প্রতিবাদে মানববন্ধন শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে রাধারাণী মহিলা (ডিগ্রী) কলেজ বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের বিশাল কর্মী সমাবেশ সুশৃঙ্খলভাবে সম্পন্ন। তাহিরপুরে বালুতে পুঁতে শিশু সাকিবুলকে হত্যা, ২৩দিন পর নারী পুরুষসহ আটক ৫ তাহিরপুরে উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের মূল আসামি সহ গ্রেফতার 2জন ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী খাল পরিষ্কার করাসহ দূষণরোধে জনসচেতনতা বাড়ানোর উদ্যোগ নিয়েছে রংপুর সিটি কর্পোরেশন ঈদগাঁওতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাউছার জাহান জেসমিনের সাথে মতবিনিময়

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

Reporter Name / ২ Time View
Update : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

মোঃহাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টারঃ
গত ১৭ই মার্চ অত্যন্ত আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

সূর্য উদয়ের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে।
সকাল আটটায় উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পৌর মঞ্চে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতি মোরালে মাল্যদান করেন। অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে কোরআন খতম ও দোয়ার আয়োজন করা হয়।

এছাড়াও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বক্তৃতা, কবিতা আবৃতি ও বঙ্গবন্ধুর উপর কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে বঙ্গবন্ধুর জীবনী শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir