নিজস্ব প্রতিবেদকঃ  বগুড়া সান্তাহারে ৬ কেজি গাঁজা-সহ রহিম বাদশা নামে এক যুবক গ্রেফতার। গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযানে শ্যামলী পরিবহন যাত্রীবাহি বাস তল্লাশী করে তাকে গ্রেফতার করেছে সান্তাহার ফাঁড়ি পুলিশ।

পুলিশ সুপারের নির্দেশক্রমে ইনচার্জ সান্তাহার পুলিশ ফাঁড়ির সার্বিক তত্বাবধানে টিম সান্তাহারের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ইং ২৪/১০/২২ ভোর ৪.৪৫ ঘটিকার সময় সান্তাহার পৌরসভাধীন নওগাঁ- বগুড়া মহাসড়কের হবির মোড় নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন যাত্রীবাহি বাস তল্লাশী করে মোঃ আব্দুর রহিম বাদশা(২০) পিতা মোঃ ইদ্রিস প্রামানিক সাং চকডঙর সুখানপুকুর থানা গাবতলী জেলা বগুড়া এর হেফাজত হতে ৬ কেজি গাজা সহ আটক করা হয়।
এ সংক্রান্তে আদমদীঘি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

জানাগেছে আব্দুর রহিম বাদশা বগুড়া জেলা ছাত্রদল সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদল সদস্য আশিকুর রহমান আশিক এর সহযোগী ও দীর্ঘদিন থেকেই তারা যৌথভাবে গাঁজার ব্যবসা করে আসছে। রহিম বাদশা গরু চুরি মামলায় কারাবাস ভোক করতে থাকলে গত কয়েকদিন আগে রহিম বাদশার গডফাদার মোঃ আশিকুর রহমান আশরাফ মোটা অংকের টাকা খরচ করে ধৃত আসামী রহিম বাদশাকে জামিন করে উক্ত জামিনের টাকা উত্তোলন এর জন ধৃত আসামীকে দিয়ে গাঁজার চালান টি পার করে, উল্লেখ যে, ধৃত আসামী রহিম বাদশার চাচা সিদ্দিক পিতা মুসলিম উদ্দিন একাধিক মাদক ও চুরির মামলার আসামি। দীর্ঘদিন থেকেই সে মাদক খুচরা বিক্রয়ের সাথে জড়িত বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: