খালেদ হাসানঃ বগুড়া জেলার শাজাহাপুর উপজেলায় ৫০ কেজি গাঁজা মাদক বহনকারী ০১ টি প্রাইভেট কার-সহ এক যুবক কে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার ২০ জুলাই রাত ৯:৫০ মিনিটের দিকে ঢাকা বগুড়া মহাসড়কের শাজাহাপুর উপজেলার শাজাপুর টিএমএসএস সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ঐ মাদক ব্যাবসায়ী হলেন ২২ বছর বয়সী কুমিল্লা জেলার কতোয়ালি উপজেলার বাটকাশহর এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মোঃ আল-আমিন হোসেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। র‌্যাব-১২ বগুড়ার পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোঃ তৌহিদুল মবিন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া শাজাহানপুর উপজেলার শাজাপুর টিএমএসএস সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে কুমিল্লা থেকে বগুড়ার উদ্দেশ্য আশা মাদকদ্রব্য বহন কারি একটি প্রাইভেটকার সহ আল-আমিন কে গ্রেফতার করা হয় এবং মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

One thought on “বগুড়ায় ৫০ কেজি গাঁজা-সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার।”

Leave a Reply

Your email address will not be published.