নিজেস্ব প্রতিবেদকঃ বগুড়ায় ট্রাকের ধাক্কায় দুই পলিটেকনিক ছাত্র নিহতের ঘটনায় চালক আমিনুর ইসলাম (৩০) কে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার (২৪ জুলাই) রাত ১১টার দিকে শেরপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আমিনুর দিনাজপুর সদর উপজেলার হোসেনপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। তবে বর্তমানে তিনি বগুড়ার শেরপুর উপজেলার রাজাপুর গ্রামে বসবাস করে আসছেন।

র‍্যাব-১২ বগুড়া এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।শনিবার বগুড়ার শাজাহানপুরের ঢাকা-রংপুর দ্বিতীয় বাইপাস মহাসড়কে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে, এতে দুই পলিটেকনিক ছাত্র নিহত হন। তারা বগুড়া শহরের দক্ষিণ চেলোপাড়া এলাকার খোকন মোহন্তের ছেলে সাগর মোহন্ত ও সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জামিরতা গ্রামের আলমাস হোসেনের ছেলে তানভীর হোসেন। দুজনই বগুড়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারের ছাত্র।

এ ঘটনায় বাদী হয়ে নিহত সাগরের চাচা ঘটনার দিনই শাজাহানপুর থানায় অজ্ঞাত আসামি করে মামলা করেন। তবে ঘটনার পর থেকে ট্রাকচালক আমিনুর পলাতক ছিলেন। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

বগুড়া র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লিডার) তৌহিদুল মবিন খান জানান, ঘটনার পর থেকে ট্রাকচালক আমিনুরকে গ্রেফতারে র‍্যাব কাজ শুরু করে। রবিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। আইনগত ব্যবস্থা নিতে আমিনুরকে শাহজাহানপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published.