স্টাফ রিপোর্টারঃ

সোমবার সন্ধ্যা ৭টা থেকে রাত সোয়া ১০টা পর্যন্ত  শহরের সাতমাথা হোটেল পট্টি এলাকায় অবস্থিত আমির গেস্ট হাউজ ও টুইন ব্রাদার এবং শহরের তিন মাথা এলাকায় হোটেল অবকাশ আবাসিক হোটেল সিলগালা করে ভ্রাম্যমান আদালত।

এর আগে রোববার রাতে শহরের ছোট কুমিড়া এলাকায় একই অভিযোগে রয়েল ইন্টারন্যাশনালও সিলগালা করা হয়। সোমবার সন্ধ্যা থেকে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহঃ শাহানুর জামান।

সিলগালা করা আমির গেষ্ট হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কর্মকান্ডে জড়িত ৩ জনকে নারী ও ২ জন পুরুষকে আটক করা হয়। এবং তাদের জন প্রতি ২০০ টাকা জরিমানা করে ছেড়ে দেয়া হয়।

এর আগে গত রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে শহরতলীর ছোট কুমিড়া এলাকায় ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পলাশ চন্দ্র সরকার অভিযান পরিচালনা করে রয়েল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে ৩ নারী ও ৬ পুরুষ আটক করা হয় এবং প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়।

অভিযান শেষে রাত সোয়া ১০টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহঃ শাহানুর জামান জানান, আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ড চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শহরের আমির গেস্ট হাউজ ও টুইন ব্রাদার্স এবং তিনমাথা এলাকার হোটেল অবকাশ সিলগালা করা হয়। আগামীতেও এটি অব্যাহত থাকবে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আইনশৃঙ্খলা রক্ষায় আমর্ড পুলিশ ব্যাটালিয়ন সদস্যরা সহযোগীতা করেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: