নুরনবী রহমান স্টাফ রিপোর্টার

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক  মাহমুদুল হাসান আপেল (৩৫) কে চেক জালিয়াতি মামলায় গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃত আপেল মোকামতলার শংকরপুর এলাকার মাহবুবর রহমান এর ছেলে। তিনি আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য বগুড়া জেলা পরিষদ নির্বাচনে শিবগঞ্জ থানার ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী।

১৪ অক্টোবর, শুক্রবার বিকেলে বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাঁকে হাজির করা হয়। এ সময় আপেল তাঁর নিযুক্ত আইনজীবীর মাধ্যমে আদালতে জামিনের আবেদন করলে শুনানী অন্তে বিজ্ঞ আদালতের বিচারক অনন্যা রায় আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, ঢাকার বনানী থানার জনৈক আলী হোসেন নামে এক ব্যক্তি মাহমুদুল হাসান আপেল এর বিরুদ্ধে চেক জালিয়াতির অভিযোগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত নং ৩১ এ পৃথক দুটি মামলা দায়ের করেন। মামলা নং সিআর ১৬৪৪/২২ (বনানী) ও সিআর ১৬৪৩/২২ (বনানী)। উক্ত মামলায় আসামী মাহমুদুল হাসান আপেল আদালতের সমন পাওয়ার পরও আদালতে হাজির না হওয়ায় তাঁর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন আদালত।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলম জানান, আদালতের গ্রেফতারী পরোয়ানা মূলে শুক্রবার মাহমুদুল হাসান আপেলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়। বিজ্ঞ আদালত আসামীর জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিলে তাঁকে শুক্রবার বিকেলেই বগুড়া কারাগারে পাঠানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: