নুরনবী রহমান স্টাফ রিপোর্টারঃ  —

বগুড়ার গাবতলী উপজেলার কাগইল ইউনিয়নের একবাড়িয়া গ্রামের গাজীর কোটে মাদক বিক্রেতা ও মাদক সেবীদের হামলায় মহিলা সহ আহত ৫/৬ জন, হাসপাতালে ভর্তি, থানায় অভিযোগ।

শনিবার (২২/ অক্টোবর) বিকালে সরে জমিনে ও আহতদের পরিবার সূত্রে জানা গেছে গাজীর কোটের উন্নয়নের জন্য ছাদ ঢালায় শেষ হওয়ার পর গাজীর কোট উন্নয়ন কমিটির নেতৃবৃন্দ বাঁশ খুটি সরাতে থাকা কালে সেখানে বিভিন্ন এলাকা থেকে আসা মাদক বিক্রেতা ও সেবনকারীরা রাস্তায় মোটর সাইকেল রেখে মাদক দ্রব্য বিক্রি ও সেবন করতে থাকে।

তাদেরকে গাজীর কোটের নেতৃবৃন্দ মোটর সাইকেল সরাতে বললে তারা তাদের কথা শোনা না। কাজ করা অবস্থায় বাঁশের সাথে একটি মোটর সাইকেলের ধাক্কা লেগে ১টি মোটর সাইকেলটি পড়ে যায়।

এর সুত্র ধরে মাদক সেবী ও বিক্রেতা লাহিড়ীপাড়া ইউনিয়নের সাতশিমুলিয়া গ্রামের জিন্নার পুত্র এরশাদ, দোবাড়িয়া গ্রামের শাহজাহানের পুত্র রমিক, নন্দীপাড়া গ্রামের খালেকের পুত্র রাজু সহ ৮/১০ জন মিলে কমিটির একজন কাজের লোককে মারপিট করতে থাকে বলে কমিটির নেতৃবৃন্দ জানান।তাতে গ্রামের লোকজন ও কমিটির নেতৃবৃন্দ এগিয়ে এসে বাঁধা দিলে তারা তাদেরকেও তারা মারপিট করে ছুরিকাঘাত করলে আজিজারের পুত্র রেজাউল করিম, চাঁন মিয়ার পুত্র আলমগীর,,রফিকুলের কন্যা রুপা সহ ৫/৬ জন আহত হয়। গুরুতর আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শজিমেকে চিকিৎসার জন্য প্রেরণ করে। ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের ফেলে যাওয়া ২ টি মোটর সাইকেল গ্রামবাসীরা আটক করে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহন করেছে। এ ব্যাপারের গাবতলী থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকারের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি সম্পর্কে জেনেছি, অভিযোগ পেলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!