স্টাফ রিপোর্টারঃ

 

বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাকিবুর রহমান রাকিবের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।
শনিবার বিকেলে বগুড়া রেলস্টেশনে ৮নং ওয়ার্ডের এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন আহতের বাবা বগুড়া রেলওয়ে ৪র্থ শ্রেণীর কর্মচারী ফজলুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি জেলা শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম, সদস্য রাজিব, রাব্বি, আহত রাকিবের মা রাজিয়া বেগম, আরজিনা, পাভেল, বিদ্যুৎসহ প্রমুখ।
মানববন্ধনে আহত রাকিবের বাবা ফজলুর রহমান বলেন, গত ৭ অক্টোবর বিকেলে দুর্বিত্তরা আমার ছেলে রাকিবকে ছুরিকাঘাতে গুরুত্বর আহত করে। বর্তমানে সে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। সে এখন মুতৃ্যর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় বগুড়া রেলওয়ে স্টেশনের বুকিং মাস্টার রায়হান করিব, সামিউল, মুন্না, আকাশ, জনি ফেরদৌসসহ আরো কয়েকজন আসামী রয়েছে। এদের মধ্যে ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাঁকী আসামীদের এখনও গ্রেফতার করা হয়নি। আমি আজকের এই মানববন্ধনের মাধ্যমে অন্য আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি। তিনি বলেন, আমার ছেলের উপর অন্যায়ভাবে হামলা করা হয়েছে। আমার ছেলে একটি মামলার স্বাক্ষী হওয়ার কারণে আসামীরা তার উপর হামলা চালায়।
উল্লেখ্য, গত ৭ অক্টোবর বাংলাদেশ রেলওয়ে পোষ্য সোসাইটি বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাকিবুর রহমান রাকিবের উপর হামলা করা হয়। একটি মামলার স্বাক্ষী হওয়া তার উপর এমন হামলা করা হয়। এ ঘটনায় আহতের বাবা ফজলুর রহমান বাদী হয়ে গত ৮ অক্টোবর বগুড়া সদর থানায় ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!