ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক নজুমিয়া হাট শাখার আনন্দ সম্মিলন।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ নজুমিয়া হাট শাখার আনন্দ সম্মিলন শনিবার (০৩ সেপ্টেম্বর ২০২২) দুপুর ১২ টায় চট্টগ্রাম জিইসি মোড়স্থ বনজুর রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

এতে প্রমোশন ও ইনক্রিমেন্ট পাওয়া কর্মকর্তাদের শুভেচ্ছা জানানো হয়।

আনন্দ সম্মিলনে শাখার ম্যানেজার ও এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাখার অপারেশন ম্যানেজার তাফসিকুর রহমান সিকদার, মো সাইফুল আলম খান, মো ইয়াছির ফরহাদ, নাছির উদ্দিন সিদ্দিকী, মো মেহেদী হাসান, তারিক হাসান সাব্বি, মো মাহফুজুর রহমান, হালিমা সুলতানা, রুমা ধর, সালমা নাসরীন, নিশাত ফারজানা, মো আবদুল কাইয়ুম, তানভীর আহমেদ, মোহাই মিনুল শাহী, মো জায়েদ, আতিকুল ইসলাম, মো রাশেদুল ইসলাম।

শাখার ব্যাবস্থাপক ও এ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম স্মৃতি চারন মূলক বক্তব্যে বলেন, সামনের বছর এই প্রোগ্রাম গুলো করতে গিয়ে হয়ত আমি ও থাকবনা বা অন্য কেউ থাকবেনা, এই প্রোগ্রাম গুলো অসাধারণ, আজীবন স্মৃতি হিসেবে থাকবে।

আমার বাবা চট্টগ্রাম মেডিক্যাল কলেজের প্রথম ব্যাচের ডাক্তার, উনারা এখন ফার্স্ট ব্যাচের ডাক্তারদের ছবি খুঁজতেছে উনাদের আর্কাইভে রাখার জন্য।

আমরাও বিশ ত্রিশ বছর পর ছবিগুলো খুঁজবো যে আমরা ও একসাথে খেয়েছিলাম, ছবিগুলা কই?

আমরা অনেকে অনেক জায়গায় চলে যাবো; খুঁজবো যে ছবিগুলা কই, এই স্মৃতিগুলা অসাধারন, এই ছবিগুলা আমাদের জীবনের আর্কাইভের মতো, সারাজীবন মনে থাকবে।

এক সময় আমরা চাকরি থেকে চলে যাবো, স্মৃতিগুলো মনে পড়ে চোখের কোনায় একটু হলেও পানি চলে আসবে যে আমরা একসাথে ছিলাম।
এই হচ্ছে মজার।

পরিশেষে তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন ভবিষ্যতে হয়তো আমরা আবার একসাথে মিলিতো হবো।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: