গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : পিরোজপুরে সমাজসেবা ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে মো. জুবায়ের হোসেন নামে এক পরীক্ষার্থীকে আটক করা হয়েছে। শুক্রবার (২১ অক্টোবর) বেলা ১১টায় পরীক্ষা চলাকালীন তাকে পিরোজপুর পিটিআই কেন্দ্র থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন হল সুপার মোল্লা ফরিদ আহম্মেদ। আটক জুবায়ের নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর মোল্লাপাড়া এলাকার মো. রাশেদ আলীর ছেলে এবং নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসরাফিল হোসেনের ছোট ভাই।

ফরিদ আহম্মেদ বলেন, ‘আমাদের এই সেন্টারে ৪৫০ জনের মধ্যে ১৩৩ পরীক্ষার্থী অংশ নিচ্ছে। প্রক্সি দেওয়া এক পরীক্ষার্থীকে বহিষ্কার করেছি। সবকিছু মিলিয়ে হাতের লেখা ও বিভিন্ন দিক থেকে তাকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে চিহ্নিত করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মরিয়ম জাহান। সে অন্য একজনের পরীক্ষা দিতে এসেছিল, যা আমরা প্রথমে বুঝতে না পারলেও পরে বুঝতে পারায় তাকে বহিষ্কার করে থানায় হস্তান্তর করেছি।’

সদর ইউএনও মরিয়ম জাহান বলেন, ‘এনএসআইর তথ্যের ভিত্তিতে পিটিআই’র একটি কক্ষে ম্যাজিস্ট্রেট হিসেবে সব পরীক্ষার্থীকে তদন্ত করে দেখছিলাম। তখন এক প্রক্সি পরীক্ষার্থীকে আমরা পেয়েছি। ওই পরীক্ষার্থীকে আটক করার পর হল সুপার মামলা করলে তাকে পুলিশে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!