পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকের অর্থায়নে সোনাগাজীতে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ।

গাজী মোহাম্মদ হানিফ, সোনাগাজী (ফেনী) থেকে :-

 

লন্ডন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকে’র অর্থায়নে সোনাগাজীতে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান ১৮ই জুন (শনিবার) সকাল ১১টায় এইচ.আর.আর.এস সোনাগাজী উপজেলা প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোঃ হানিফ’র সভাপতিত্বে ও পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকে’র মিডিয়া প্রধান সাংবাদিক গাজী মোহাম্মদ হানিফ’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

সোনাগাজী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন’র উদ্বোধন ও মানবাধিকার নেতা আবদুল আউয়াল’র পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হুইলচেয়ার বিতরণ ও বক্তব্য রাখেন- পিপল’স এইড ইন্টারন্যাশনাল ইউকে’র চেয়ারম্যান, যুক্তরাজ্য আওয়ামিলীগ নিউহ্যাম শাখার ভাইস প্রেসিডেন্ট ও ফেনী সমিতি ইউকে’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ফিরোজ।

 

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন – সোনাগাজীর সাংবাদিক মোঃ ওমর ফারুক, মোঃ ছালাহ্ উদ্দিন, বাহার উল্যাহ বাহার। উপজেলা প্রতিবন্ধী সংস্থার সভাপতি মাস্টার বাহাদুর, মানবাধিকার নেতা নুরুল আফছার পলাশ, আবদুল আউয়াল, হাজী আবদুল মালেক বিকম প্রমূখ সহ নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য যে, লন্ডন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা পিপলস এইড ইন্টারন্যাশনাল ইউকের অর্থায়নে বরাবরের মতো ২০২২ সালেও বাংলাদেশের চট্টগ্রাম, সিলেট ও বগুড়ায় হুইলচেয়ার ও নগদ অর্থ বিতরণ করা হয়, তারই ধারাবাহিকতায় ফেনীর সোনাগাজীতে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: