পচাঁওুরের স্বীকৃত খুনী ও ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দিন

————ডঃ প্রদীপ রঞ্জন কর

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

 

গত ১৯শে জুন , ২০২২ রবিবার সন্ধ্যা ৮টায় নিউইয়র্কের জ্যাকসন হাইস্ট এর ডাইভারসিটি প্লাজায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বিএনপি-জামাত, ছাএদলের আস্ফলন ও ’৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ প্রকাশ্যে এ ধরনের হত্যার হুকারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়ন সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন। সমাবেশ সঞ্চালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর সদস্য মেজবাহ আহমদ। সমাবেশে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রন্জন কর।খবর বাপসনিউজ।

বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগ ,আওয়ামী পরিবার ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীদের মধ্যে যারা উপস্থিত ও আলোচনায় অংশনেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ আলী সিদ্দিকী, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শাহ মো: বখতিয়ার আলী, আওয়ামীলীগ নেতা সাংবাদিক হেলাল মাহমুদ,জালালউদ্দিন জলিল, নাজিম ঊদিদন,কবি নিখিল কুমার রায়, রুমানা আকতার, সংগীত শিল্পী আল আমিন বাবু, মওলানা আবদুর রহিম, আবু বক্কর তালুকদার, খন্দকার জাহিদুল ইসলাম, শহিদুল ইসলাম, নাদের আলী মাষ্টার, মাহফুজুল ভুইয়া, অবিনাশ রায়, ইদ্রিস আলী, জুলিয়ই রত্ন, সাঈদ আলী ও সিমন প্রমুখ।

সমাবেশের প্রধান অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা ড. প্রদীপ রন্জন কর বলেন-’৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ বিএনপি-জামাত ও ছাএদলের প্রকাশ্যে এ ধরনের হত্যার হুকার প্রমান করে তারাই বঙ্গবন্ধুর হত্যাকারী ও শেখ হাসিনার হত্যার ষড়যন্ত্রকারী। তিনি এই স্ব-স্বীকৃত খুনীদের দাঁতভাঙ্গা জবাব দিতে আদালতে বিচার আওতায় শাস্তিমুলক ব্যাবস্থা গ্রহনের দাবী জানান।

সমাবেশের অন্যান্য বক্তারা বলেন- বর্ণচোরা এই বিএনপি-জামাতের মুখোশ আজ উন্মোচীত হয়েছে। দেশে সকল হত্যা,গুম ও খুনের হোতা তারাই। প্রত্যেক বক্তাই এদের বিচারের আওতায় আনার দাবী জানান।

সমাবেশের সভাপতি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন জাতির পিতার প্রতি শ্রদ্ধা ও সকল শহীদদের স্বরণ এবং সাংবাদিকহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে সমাবেশ সমাপ্ত করেন।বিক্ষোভ সমাবেশের প্রারম্ভে ১৯৭৫-এর ১৫ আগস্ট স্বপরিবারে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান,জাতীয় চারনেতাসহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্বরণে দাঁড়িয়ে একমিনিট কাল নীরবতা পালন করা হয় |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই মাত্র পাওয়া খবর

Don`t copy text!
%d bloggers like this: