নীলফামারী জেলার জলঢাকা উপজেলার আওতাধীন খুটামারা মডেল ইউনিয়নে পালিত সকল পূজা মন্ডব পরিদর্শন ও ব্যাক্তিগতভাবে সহায়তা প্রদান করেন আসন্ন খুটামারা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী, তারুন্যের অহংকার মোঃ জামিয়ার রহমান।
পূজামন্ডব পরিদর্শনকালে খুটামারা মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জামিয়ার রহমান বলেন, “বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। দুর্গাপূজার সাথে মিশে আছে আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি। সফল রাষ্ট্রনায়ক, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। এবারের শারদীয় দুর্গা পূ্ঁজায় খুটামারা ইউনিয়নের সকল পূজা মন্ডবে অত্যন্ত শান্তিপূর্ণ ভাবে পালন করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই । সকল সনাতন ধর্মাবলম্বীসহ ইউনিয়ন বাসীর শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করছি”।
পূজামন্ডব পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক গোলাম মোস্তফা সাবেক সংসদ সদস্য ও সভাপতি জলঢাকা উপজেলা আওয়ামী লীগ, মোঃ আবু সাইদ (শামীম), সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ জলঢাকা উপজেলা, ডাঃ তাজুল ইসলাম, সভাপতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুটামারা ইউনিয়ন শাখা এবং মোঃ মোকাররম হোসেন
সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুটামারা ইউনিয়ন শাখা সহ খুটামারা ইউনিয়ন আওয়ামী পরিবারের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

পরিশেষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মোঃ জামিয়ার রহমান তার কার্যক্রম চলাকালীন সময়ে সকলের কাছে বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!