রেজাউল ইসলাম মাসুদ,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রাস্তার ধারে পড়ে থাকা, দুই পা ভাঙ্গা সালেহা আক্তারের পাশে দাঁড়ালেন আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি।

শনিবার ০৮/১০/২০২২ইং আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি পক্ষ থেকে একটি হুইল চেয়ার নিয়ে দুই পা ভাঙ্গা সালেহা আক্তারের পাশে দাঁড়ালেন আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সালেহা আক্তার প্রায় ২ মাস আগে রাজশাহী রেল স্টেশন এলাকায় পিছন থেকে ধাক্কা দিয় ট্রেন থেকে ফেলে দেয়, পরে তার দুই পা ভেঙে যায় সালেহা আক্তার পীরগঞ্জ উপজেলা বীরহুলী গ্রামের মৃত আব্দুল মালেকের স্ত্রী । বর্তমান তার তিনটি কন্যা সন্তান রয়েছে। সালেহা প্রায় ৫ বছর আগে তার স্বামীকে হারান, তিন কন্যা সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছেন দীর্ঘদিন ধরে । তার বড় মেয়ে ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। মেজো মেয়ে মানুষের বাসায় কাজ করেন ছোট মেয়েটাও মানুষের বাসায় কাজ করেন। সালেহা আক্তার কে দেখা শুনার করারর মত আপন বলতে কেউ নেই।

প্রায় দুই মাস রাস্তার ধারে পড়ে থাকার পর
সংবাদকর্মীর চোখে পড়েন। পরে সোশ্যাল মিডিয়ায় আসার পর, পাশে দাঁড়ান পীরগঞ্জবাসী কল্যাণ সমিতি, এরপর খবর পেয়ে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহরিয়ার নজির, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আক্তারুল ইসলাম , পীরগঞ্জ থানার অফিসার ইন চার্জ মোঃ জাহাঙ্গীর আলম। সোশ্যাল মিডিয়ায় আসার পর এক সপ্তাহ হয়ে গেল সরকারি কোনো সুযোগ-সুবিধা পাননি সালেহা আক্তার।এরপর পীরগঞ্জবাসী কল্যাণ সমিতির পক্ষ থেক, সেই ঢাকা থেকে একটি হুইল চেয়ার নিয়ে, ছুটে যায় সালেহা আক্তারের বড় ভাইয়ের বতপালিগাঁওগ্রামের, আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতি। পরে সেখানে হুইল চেয়ার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আমরা পীরগঞ্জবাসী ঢাকায় থাকি কল্যাণ সমিতির সহ- সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুলাল, সহ- সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, সাংস্কৃতিক বিষয়ক সহ- সম্পাদক পাভেল রানা, জনশক্তি বিষয়ক সম্পদিক সাইমুন সাইফ নোভা,প্রচার সম্পাদক তানভীর রহমান মিঠু প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই মাত্র পাওয়া খবর

Don`t copy text!
%d bloggers like this: