ঈদ মানে খুশী ঈদ মানে আনন্দ, পবিত্র ঈদ- উল আযহা উপলক্ষে তাড়াশ উপজেলা বাসীসহ সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই বোনদের কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তাড়াশ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ৩নং নাম্বার  ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ সাহাবর হোসেন খাঁন।
তিনি বলেন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদ-উল আযহা। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি বলেন, ঈদ-উল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।কুরবানীর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল আযহা।ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
পবিত্র ঈদ-উল আযহা সবার জীবন বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময় পবিত্র ঈদ-উল আজহার দিনে সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।
দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্যে ও নিরাপদ জীবন কামনা করছি।সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published.