সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা মাগুড়া বিনোদ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী ফা এদের উদ্যোগে গরীর, অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শুক্রবার (৮ জুলাই) বিকালে  তাড়াশ উপজেলা ৪নং মাগুড়া বিনোদ ইউনিয়ন ২নং নাম্বার ওয়ার্ড গুচ্ছুগ্রামে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ২নং নাম্বার  ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি  মোঃ লেবু ও সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা। 

জানা যায়, তাড়াশ উপজেলা মাগুড়া বিনোদ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো.  মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী ফা এদের নিজ অর্থায়নে ৫০ জন পরিবারকে সেমাই, চিনি, তেল,প্যাকেট দুধ, পিঠা, আলু,ও পিয়াজ এ সব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় ছাত্রলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান ও সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী ফা বলেন, গরীর, অসহায় পরিবারের সদস্যদের মাঝে ঈদ উল-আজহা  আনন্দ উপভোগ করার জন্য আমাদের এ কার্যক্রম।

ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বকুল, সহ-সভাপতি মোহাম্মদ ইলিয়াস, মেহেদী হাসান মাটি, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.