সিরাজগ‌ঞ্জের তাড়া‌শে ওয়া‌রিশ সু‌ত্রে প্রাপ্ত সম্প‌ত্তি ভোগ দখ‌লে বাঁধা দেয়ায় আপন ভাই‌য়ের বিরু‌দ্ধে থানায় অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রে‌ছেন মো.শাহাদত ইসলাম কালু না‌মের এক ভুক্ত‌ভোগী।

অ‌ভি‌যোগ সু‌ত্রে জানা যায়, উপ‌জেলার তাড়াশ সদর ইউ‌নিনের খুঁ‌টিগাছা গ্রা‌মের মৃত রমজান আলীর ছে‌লে হায়দার আলী, আক্তার আলী, জব্বার আলী ও মো.শাহাদত ইসলাম কালু । তারা তা‌দের পৈ‌তিক সম্প‌ত্তি প্রধান ও এলাকার গণ‌্যমান‌্য ব‌্যক্তি‌দের সমন্ব‌য়ে সমঝোতার মাধ‌্যমে ভাগ বন্টন ক‌রে ভোগ দখল ক‌রে আস‌ছেন।
কিন্ত ভোক্ত‌ভোগী মো.শাহাদত ইসলাম কালু তার ভা‌গের অংশ মোতা‌বেক বসতঃ বা‌ড়ির জায়গা ভোগ দখল কর‌তে গে‌লে গত মঙ্গলবার (২৩/০৮/২০২২) সকা‌লে তার অন‌্য ভাই‌য়েরা ও ভা‌তিজারা মি‌লে তা‌কে বাঁধা দেয় এবং গা‌লিগালাজ ও প্রাণ না‌শের হুমকী প্রদান ক‌রে।
ফ‌লে ভেুক্ত‌ভোগী মো.শাহাদত ইসলাম কালু তার আপন ভাই‌দের সহ ভা‌তিজা মো. ফি‌রোজ জামান, খাব‌রিুজ্জামন, জা‌হিদ হো‌সেন ও আলমাস আলীর বিরু‌দ্ধে তাড়াশ থানায় তাদের বিরু‌দ্ধে আইনগত ব‌্যবস্থা গ্রহ‌নে অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন।

এ ব‌্যাপা‌রে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো.শ‌হিদুল ইসলাম অভি‌যো‌গ পাওয়ার বিষষ‌টি স্বীকার ক‌রে ব‌লেন, বিষয়‌টি তদন্ত ক‌রে প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহন করা হ‌বে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!