সিরাজগঞ্জের তাড়াশে  স্ট্রিপ বাগানের সাথে সম্পৃক্ত উপকারভোগীদের মাঝে লভ্যাংশের চেক বিতরণ করা হয়েছে। ৫ আগষ্ট শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ও সামাজিক বনায়ন নার্সারী ও প্রশিক্ষণ কেন্দ্র রায়গঞ্জ’র সহযোগিতায় উপজেলার ভূইয়াতগাতী তাড়াশ সড়কের যৌতুকের মোড় হইতে কাঞ্চনেশ্বর সড়ক পর্যন্ত ২০০৮-২০০৯ সালে সৃজিত ৩.০ সিঃ কিঃ মিঃ স্ট্রিপ বাগানের সাথে সম্পৃক্ত উপকারভোগীদের মাঝে  বাগান বিক্রির লভ্যাংশের চেক বিতরণ করা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৪ সিরাজগঞ্জ ৩ (তাড়াম-রায়গঞ্জ ও সলঙ্গা)আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মনিরুজ্জামান মনি,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ খন্দকার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান, উপজেলা সহকারী কমিশনার ভূমি লায়লা জান্নাতুল ফেরদৌস, থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম,উপজেলা মৎস্য অফিসার মশগুল আজাদ,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নাগিব মাহফুজ,তালম ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক,মাগুড়া বিনোদ ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট,সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ বি এ সহ উপজেলার সকল বিভাগের কর্মকর্তাবৃন্দ,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও সাংবাদিকবৃন্দ।

পরে ওই উপকোর ভোগীদের মাঝে চারা গাছ বিতরণ ও উপজেলা চত্বরে চারা গাছ রোপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: