তাহিরপুরে বিমানবাহিনীর ছোড়া ত্রাণে প্রাণ গেল ৪ সন্তানের জনকের

 

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি::  

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাংলাদেশ বিমানবাহিনীর উড়ন্ত হেলিকপ্টারের উপর থেকে ছোড়া ত্রাণে আহত দিনমজুর বিপ্লব মিয়া (৪৯) নামের এক ৪ সন্তানের জনকের আজ সকল ৯ টায় মৃত্যু হয়েছে। বিপ্লব মিয়া পেশায় একজন রাজমিস্ত্রী ছিলে। ২ ছেলে ও ২ মেয়ে সহ ৬ জনের সংসারের একমাত্র উপার্জনকারী বিপ্লবকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পরেছে ছেলে মেয়ে ও স্ত্রী সহ পরিবারের লোকজন।

 

আজ সকালে আহত বিপ্লবর অবস্থার অবনতি হলে তাহিরপুর হাসপাতালে থেকে প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় পরে সিলেট রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহতের ছোট ভাই আমিরুল ইসলাম সংবাদকে জানায়, গতকাল (২০ জুন সোমবার) বন্যা দুর্গতদের বিমানবাহিনীর উড়ন্ত হেলিকপ্টার থেকে তাহিরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ত্রাণসামগ্রী ছোড়ে ফেলে।

 

এ সময় তার ভাই নিহত বিপ্লব তাহিরপুর বাজার থেকে বাড়িতে আসার পথে বিমানবাহিনীর হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণসামগ্রীর বস্তা বিপ্লবের গাড়ে পড়লে সে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন উদ্ধার করে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তী করে। পরে তার অবস্থার অবনতি হলে আজ সকালে প্রথমে সুনামগঞ্জ ও পরে সিলেট রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক বিপ্লবকে মৃত ঘোষণা করেন।

 

এর সত্যতা নিশ্চিত করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, বিমানবাহিনীর ত্রাণসামগ্রী বিতরণের সময় আহতদের বিপ্লব মিয়া নামের একজন আজ সকালে মারা গেছেন। নিহত বিপ্লব মিয়া পিঠ এবং গাঢ়ে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত ছিলেন

 

উল্লেখঃ গতকাল (২০ সোমবার) দুপুরে তাহিরপুরে বন্যাদুর্গতদের মাঝে উড়ন্ত হেলিকপ্টার থেকে ত্রাণসামগ্রী বিতরণ করে বাংলাদেশ বিমানবাহিনী।

 

এ সময় তাহিরপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বিমানবাহিনীর উড়ন্ত হেলিকপ্টারের উপর থেকে ছুড়ে ফেলা ত্রান সামগ্রী বন্যাদুর্গতরা তাড়াহুড়ো করে ধরতে গিয়ে তাহিরপুর সদর ইউনিয়নের বাসিন্দা ইউসুফ মিয়া, সায়েম মিয়া, লুৎফুর রহমান, জীবন ও বিপ্লব ৬ জন আহত হয়। পরে আহতদের সহ সবাইকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী করে। আহত ৬ জনের মধ্যে গুরুতর আহত বিপ্লব মিয়া আজ সকালে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!