ঠাকুরগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নিহত ২ জন,আহত ২ জন

 

আব্দুস সালাম রুবেল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

 

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। আহত অবস্থায় আরো দুইজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলার পীরগঞ্জ উপজেলার গোগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পীরগঞ্জ থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক রাণীশংকৈল উপজেলায় যাওয়ার পথে উল্টো দিক থেকে আসা অটোবাইকে সাইড দিতে গিয়ে দুপাশ থেকে ছেড়ে আসা দুটি মোটর সাইকেলের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এসময় একটি মোটরসাইকেল ছিটকে খাদে পরে যায়। অপরটি রাস্তার উপড় দুমরে মুচরে যায়।

ঘটনাস্থলেই মারা যায় দুই মোটর সাইকেল আরোহী।নিহতরা হলেন পীরগঞ্জ উপজেলার বাঁশগাড়া গ্রামের জোগেন এর ছলে জয় (১৮) ও ঠাকুরগাঁও সদর উপজেলার পশ্চিম বেগুনবাড়ি গ্রামের অতুল এর ছেলে তিলক (১৮)।

 

আহতরাদের মধ্যে একজনের বাড়ী ঠাকুরগাঁও সদর উপজেলার খোচাবাড়ি বৌরানী গ্রামের অনিত এর ছেলে আশাপূর্ণ (১৯) ও নেত্রকোনা জেলার মদন উপজেলার মো. নুরুল ইসলাম ছেলে মো. মামুন ইসলাম (২২)।পরে আহতদেরকে ফায়ার সার্ভিসকর্মীরা উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। দূর্ঘটনর পর পরই পালিয়ে যায় ঘাতক ট্রাকটি। রাণীশংকৈল থানার ওসি বলেন,ঘটনাটি রাণীশংকৈল সীমানায় ঘটলেও পীরগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা তাদেরকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে নেওয়ার কারণে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ময়নাতদন্তের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন।

 

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন জানান, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত দুজনের লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই মাত্র পাওয়া খবর

Don`t copy text!
%d bloggers like this: