জেলা প্রতিনিধি বগুড়া বগুড়া ইঞ্জিনের সাব্বির হাসান
টিম ডিবি বগুড়া‘র পৃথক পৃথক মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্য গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেট কারসহ ১৫ (পনের) কেজি গাঁজা ও ৫০০ (পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।
বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরী বিপিএম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) এর তত্ত্বাবধানে ডিবি বগুড়া’র ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে টিম ডিবি বগুড়া‘র মাদক বিরোধী অভিযানে মাদকদ্রব্য গাঁজা পরিবহন কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেট কারসহ ১৫ (পনের) কেজি গাঁজা ও ৫০০ (পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
বগুড়া ডিবির একটি টিম ইং-২১/১০/২০২২ তারিখ ২৩.৪৫ ঘটিকার সময় বগুড়া জেলার সদর থানাধীন পৌরসভাস্থ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেইন গেটের পূর্ব পার্শ্বে রংপুর টু ঢাকা গামী মহাসড়কের উপর ২নং সাক্ষীর পান দোকানের সামনে চেকপোষ্ট স্থাপন করিয়া যানবাহন তল্লাশীকালে একটি সাদা রংয়ের প্রাইভেট কার এর মাঝখানের সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৫ (পনের) কেজি গাঁজাসহ আসামী ১। মোঃ ফরহাদ আলী (২৫), পিতা-মোঃ খলিলুর রহমান,মাতা-মোছাঃ ফাতেমা বেগম, সাং-বানিয়াপাড়া (চৌকিদারপাড়া), থানা ও জেলা-কুড়িগ্রামকে গ্রেফতার করেন।
বগুড়া ডিবির অপর একটি টিম ইং ২১/১০/২০২২ তারিখ ২১.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন জোব্বার হোটল এন্ড রেস্টুরেন্ট(সাজাপুর) এর সামনে বগুড়া-ঢাকা মহাসড়কের পূর্ব পাশে ফাঁকা জায়গায় হতে ৫০০(পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ২। মোঃ সাজেল মাহমুদ (৩০), পিতা-মৃত বাবলু আকন্দ, সাং-বাদুরতলা ইদ্রিস খাঁন লেন, থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় পৃথক পৃথক মামলা রুজু পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হইয়াছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: