সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সম্মানিত পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব হাসিবুল আলম, বিপিএম মহোদয়  দিবস-২০২২ উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ।
(১৫ আগস্ট) সোমবার স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক 
এ সময় জনাব মোহাম্মদ শরীফুল হক, কমান্ড্যান্ট, আইটিসি, সিরাজগঞ্জ, মোঃ নূর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোছাঃ ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) (ক্রাইম এন্ড অপস্), সিরাজগঞ্জসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মী ও অন্যান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও থানা পর্যায়ে অফিসার ইনচার্জগণ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে ১৫ আগস্টে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরবর্তীতে পুলিশ সুপার মহোদয় জাতীয় শোক দিবসের র্যালীতে অংশগ্রহণ ও শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: