এম ডি বাবুল চট্রগ্রাম জেলা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের বনপুকুর এলাকায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে ট্রাক আর বাস মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি খাদে পড়ে নিহত ১
গুরুতর আহত ২০ আহতদের মাঝে দুইজনের অবস্থা আশঙ্কাজনক

নিহত ব্যক্তি বাসের হেল্পার বলে জানা গেছেন সে বান্দরবান জেলার আলীকদম এর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের
মনির আহমদের পুত্র মোহাম্মদ ফারুক (৪০)

গত ২০ শে অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৫:০০ টার দিকে এই দুর্ঘটনা সংগটিত হয়েছে বলে উক্ত প্রতিবেদককে জানান স্থানিয়রা।
স্থানিয় সুত্রে আরো জানা যায় উত্তর দিক থেকে কক্সবাজার মুখি একটি যাত্রীবাহি বাস গুড়িগুড়ি বৃষ্টি পড়া কালিন
দক্ষিন দিক থেকে আসা একটি ট্রাক এর মুখোমুখি সংঘর্ষ
হয়ে বাসটিখাদে পড়ে যায় এবং সাথে সাথে স্থানিয়দের সহায়তায় যাত্রীদের অক্ষত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন‍্য হাসপাতালে পাঠানো হয়।
তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত রাত ৮:৩০মিনিট তিনজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছেন তারা।

এই বিষয়ে জানতে চাইলে দোহাজারী হাই ওয়ে থানার এসআই ফয়েজ বলেন দুর্ঘটনা সংগঠিত হয় বিকেল পাঁচটার দিকে আমরা এদিকে টহলরত অবস্থায় ছিলাম পাঁচ সাত মিনিটের ভিতর আমরা স্পোটের জায়গায় উপস্থিত এবং সাথে সাথে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস পাঁচটা ২০ মিনিটের দিকে এসে উপস্থিত হন।

এবং ফায়ার সার্ভিসের লোকেরা তাদের কার্যক্রম সেরে তারা চলে যান এস আই ফয়েজ কে প্রশ্ন করা হলে আপনি আসছেন পর্যন্ত আপনার ধারণা কি এই গাড়ির নিচে এখনো লাশ পাওয়ার আশঙ্কা আছে কিনা এ প্রশ্নের উত্তরে তিনি বলেন আমাদের দায়িত্ব আমরা পালন করছি ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দেখেছেন কিন্তু তাদের ধারণামত এবং স্থানীয়দের ধারণা মতে এখানে লাশ না থাকার সম্ভাবনা।

তবে গাড়িটিকে দুইটি রেখার দিয়ে সম্ভব না হওয়াই আরো দুইটি রেখার মোট চারটি রেকার দিয়ে গাড়িটি উদ্ধার করা হয়েছে উদ্ধার করা পর্যন্ত সরেজমিনে উক্ত প্রতিবেদক উপস্থিত ছিলেন কিন্তু ওখানে কোন লাশের সন্ধান মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: