রাসুল (সঃ) ও আয়েশা (রাঃ) কে অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে

চন্দনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ

 

 

ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন জিন্দাল কর্তৃক রাসুলুল্লাহ (সঃ) এবং উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ) এর শানে অবমাননাকর ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে রাজবাড়ীর চন্দনীতে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মাবা সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া ফেরি ঘাটে চন্দনী ইউনিয়ন তৌহিদী জনতার আয়োজনে প্রতিবাদ সভায় ইউনিয়নের বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা বিক্ষোভ মিছিল সহ জড়ো হন। পরে বিক্ষোভ মিছিল বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে ধাওয়াপাড়া (জৌকুড়া) ফেরি ঘাট জামে মসজিদের সামনে প্রতিবাদ সভায় বক্তৃতা করেন, চন্দনী ইউনিয়নের চেয়ারম্যান শেখ মোঃ আব্দুর রব, সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক শিকদার, রাজবাড়ী সদর উপজেলা কৃষকলীগের সভাপতি আল মামুন আরজু, আশরাফুল ইসলাম, রেজাউল করিম রেজা, নাজিমুদ্দিন, রবিউল ইসলাম, আলী আহসান, হাফেজ হাসমত উল্লাহ, হাফেজ নাসির প্রমুখ। পরে বিক্ষোভ মিছিল এলাকার সড়ক প্রদক্ষিণ করে।

বক্তারা বলেন, ভারতের বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন জিন্দাল কর্তৃক রাসুলুল্লাহ (সঃ) এবং উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ) এর শানে অবমাননাকর ও কুরুচিপূর্ণ করার তাকে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবী জানান। তারা ভারতীয় পণ্য বর্জনের শপথ নেন।

Leave a Reply

Your email address will not be published.