নিজস্ব সাংবাদ দাতা
””””””””””””””””””””””””””””””””””””””””””””””””
ফটিকছড়ির ধর্মপুরে আনোয়ারুল আজিম (৪০) নামে এক যুবককে হত্যা করে বাড়ীর গেইটের সামনে রক্তাক্ত লাশ ফেলে গেছে কে বা কারা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পেতি বাদশার বাড়ীতে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউ.পি সদস্য মোরশেদুল আলম জানান, ‘বৃহস্পতিবার রাতে এশা’র নামাজ পড়তে যাবে বলে ঘর থেকে বের হন আজিম। পরে নামাজের সময় পেরিয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় নিহতের মা রাত ১০ টার দিকে বাড়ী সংলগ্ন মসজিদে খোঁজ নিতে বের হন। ছেলেকে খুঁজতে গিয়ে বাড়ীর গেইটের সামনে গেলেই দেখতে পান ছেলের রক্তাক্ত লাশ। পরে বাড়ীর লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আজিমের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে রাত সাড়ে ১১ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে ফটিকছড়ি থানা পুলিশ।

নিহত আনোয়ারুল আজিম ওই এলাকার মৃত ফজল বারিকের পুত্র। জানা গেছে, তার ১২ বছর বয়সী ১মেয়ে, ৭ ও ৪ বয়সী দুই ছেলে সন্তান রয়েছে। তিনি পরিবারসহ চট্টগ্রাম নগরীতে বসবাস করলেও মাঝে মধ্যে বাড়ীতে আসা-যাওয়া করতেন। তবে কী কারণে এ হত্যাকান্ড তা জানা যায়নি। এ ব্যাপারে ফটিকছড়ি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: