চট্টগ্রাম কনকড টাওয়ার কল‍্যাণ সমিতির উদ্যোগে আবাহনী সেলিমের শোক ও স্মরণসভা অনুষ্ঠিত

এম ডি বাবুল চট্রগ্রাম জেলা

চট্টগ্রাম মহানগর চট্টেশ্বরী কনকড টাওয়ার এ আবাহনী সেলিমের শোক ও স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে ২৩ জুন ২২ বিকাল ৫: টার কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এই শোক সভা অনুষ্ঠিত হয় শোক সভা উপলক্ষে চট্টগ্রাম মহানগরের এতিম মিসকিনদের জন্য দুটি মাদ্রাসায় তবুরোগ বিলিয়ে দেওয়া হয়েছে।
এবং উক্ত স্মরণসভায় আবাহনী ক্রীড়াঙ্গনের নেতৃবৃন্দসহ কনকড টাওয়ার এর সভাপতি সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানটি কনকড টাওয়ার কল্যাণ সমিতির পক্ষ থেকে আয়োজন করা হয়েছে উক্ত অনুষ্ঠানে বিভিন্ন নেতৃবৃন্দের বক্তব্য বুঝা গেছে আবাহনী সেলিম এখনো মরেনি সবার হৃদয়ের মাঝে যেন স্থান করে নিয়েছে আজীবন যেন এভাবেই বেঁচে থাকবে।
নেতৃবৃন্দরা তাদের বক্তব্যের মাঝেমধ্যে আবাহনী সেলিমের শোকে কান্নায় ভেঙে পড়েন।

অনুষ্টানে উপস্থিত ছিলেন
চট্টেশ্বরীস্থ কনকর্ড টাওয়ার এ কনকর্ড কল্যাণ সমিতির উদ্যোগে উক্ত সমিতির প্রয়াত সাধারণ সম্পাদক, শেখ কামাল স্মৃতি সংসদ চট্টগ্রাম বিভাগ এর সভাপতি, আবাহনী সমর্থক গোষ্ঠীর সাবেক সাধারণ সম্পাদক, আবাহনী পাগল, গ্রীণ ডেল্টা ইন্সুইরেন্স কোম্পানীর সিনিয়র কর্মকর্তা, দৈনিক অনলাইন তালাশপর্ব২১. এর প্রয়াত চেয়ারম্যান মাসুক মোঃ সেলিম আসলাম সোহেল প্রকাশ আবাহনীর সেলিমের শোকসভা ও মিলাদ মাহফিল উক্ত টাওয়ার এর হলরুমে সম্পন্ন হয়েছে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আবাহনী লিমিটেড এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ্ব দিদারুল আলম চৌঃ, অন্যান্য দের মধ্যে উপস্তিত থেকে বক্তব্য রাখেন কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌঃ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান, সমাজ কল্যাণ সম্পাদক কাজী মোঃ মুছা, অর্থ সম্পাদক জাকির হোসেন, প্রয়াত সোহেলের ছোট ভাই আহমেদ আহছান ছাইফ এড. রফিকুল আলম, প্রকৌশলী সতীশ চন্দ্র নাথ, প্রকৌশলী অনুপম দে, প্রকৌশলী ইকবাল মজুমদার, নজরুল ইসলাম, ইব্রাহিম আশরাফ, চট্টগ্রাম আবাহনী সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন বাবু, জি এম আজাদ, ইভান, আবদুল কাদের সহ প্রমুখ, সভা শেষে সেলিমের মমতাময়ী মাতা দিল আফরোজা বেগম কনকর্ড টাওয়ার কল্যাণ সমিতি থেকে তার পুত্রের মরণোত্তর স্মারক গ্রহন করেন

কনকড টাওয়ার এর সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন
আবাহনী ক্রীড়াঙ্গনের দায়িত্বে ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম জেলার সভাপতি ঢাকা প্রেস ক্লাবের সদস্য ও সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থার চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ছিলেন এবং দৈনিক অনলাইন তালাশ পর্ব 21 পত্রিকার চেয়ারম্যান ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.