নিজস্ব প্রতিবেদকঃ- চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন হাজী আশরাফ আলী রোডের ইবতেদায়ী মাদ্রাসার সামনে সোহেল (৩৯) কতৃক নারী সাংবাদিককে প্রাণ নাশের হুমকি প্রদান ও তার নামে বিভিন্ন লোকজনের নিকট অপপ্রচার করেন।

জানাযায় গত (২৬ আগস্ট) শুক্রবার রাত্রি ১১.৩০ ঘটিকার সময় ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সিনিয়র রিপোর্টার ও Mtv চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান মোছাঃ হাজেরা বিবি (৩৫) জরুরী কাজ শেষে বাসায় ফেরার পথে হাজী আশরাফ আলী রোডের ইপতেদায়ী মাদ্রাসা সংলগ্ন সোহেল এর দোকানের সামনে দারিয়ে কথা বলার সময় ১। সোহেল (৩৯) পিতা মোঃ জসিম উদ্দিন গ্রামঃ- সন্তোষপুর থানা সন্দীপ,জেলাঃ চট্টগ্রাম হাজেরা বিবিকে প্রাণ নাশের হুমকি প্রদান ও তার নামে বিভিন্ন লোকজনের নিকট মিথ্যা অপপ্রচার শুরু করেন।

এ ব্যাপারে নারী সাংবাদিক মোছাঃ হাজেরা বিবি (৩৫) গত (১৩ সেপ্টেম্বর) মঙ্গলবার ভবিষ্যৎ জীবনের নিরাপত্তা চেয়ে পাহাড়তলী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এ ব্যপারে বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব খান সেলিম রহমানসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, সেই সাথে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: