সিরাজগঞ্জের তাড়াশে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুকে নিবেদিত করে কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে আব্দুল লতিফ গণপাঠাগারের উদ্দ্যেগে গোন্তা আলিম মাদ্রাসার হল রুমে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিলের পরে গোন্তা আলিম মাদ্রাসার অধ্যক্ষ টি আর মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে শোকাবহ ১৫ আগষ্টের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল খালেক। সংগঠনের সাধারণ সম্পাদক হাদিউল হৃদয়ের সঞ্চলনায় এতে বক্তব্যে রাখেন, তাড়াশ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাজু, গণপাঠাগারের প্রতিষ্ঠাতা আব্দুল লতিফ সরকার, শুল্টা বাজার শহীদ এম মনসুর আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক এম এ আজিজ, কবি-সম্পাদক রনি বর্মন, গোন্তা আলিম মাদ্রাসার আইসিটি শিক্ষক মো. মশিউর রহমান প্রমূখ।
পরে মাদ্রসার শিক্ষার্থীদের নিয়ে শোকাবহ আগস্টের উপর চিত্রাংকন প্রতিযাগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরুস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: