ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক, Mtv টিভি ও বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, ঢাকা মিরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি, বাংলাদেশ জাতির পিতা পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি মানবতার ফেরিওয়ালা জনাব খান সেলিম রহমানের, একমাত্র পুত্র সন্তান খাঁন সিফাত রহমান (রাফি’র) ১৪’তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সহ-নির্বাহী সম্পাদক, Mtv পরিচালক ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক, বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, দৈনিক প্রথম প্রভাত পত্রিকার নির্বাহী সম্পাদক, ঐতিহাসিক মহাস্থানগড় প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সদস্য মোঃ মাহিদুল হাসান সরকার,খান সিফাত রহমান (রাফি’র) ১৪’তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ও রাফির জন্য দেশবাসী ও প্রবাসী বাংলাদেশি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

আজ ০৪/০৯/২০২২ইং ২০’শে ভাদ্র ২৪২৯ বাংলা, ০৬’ই সফর ১৪৪৪ হিজরি রবিবার। মা আছিয়া রহমান ও বাবা খান সেলিম রহমানের ঘর আলো করে, ২০০৮ সালের এইদিনে জন্মগ্রহণ করে, খান সিফাত রহমান (রাফি)।

মাতৃজগত পরিবার সহ সকলের কাছে দোয়া কামনা করছি, এবং আপনারা সবাই দোয়া করবেন, পরম করুনাময় মহান আল্লাহ রাব্বুল আলামীন রাফিকে যেন সব সময় ভালো ও সুস্থ রাখেন, এবং (রাফি) বড় হয়ে যেন বাবা মায়ের স্বপ্ন পূরন করতে পারে, দেশ ও জাতির কল্যাণে সারাজীবন যেন কাজ করে যেতে পারে।

খান সিফাত রহমান (রাফি’র) ১৪’তম শুভ জন্মদিন উপলক্ষে মাতৃজগত পরিবারের পক্ষ থেকে আবারও জানাই, শুভ শুভ শুভদিন, খান সিফাত রহমান (রাফি’র) শুভ জন্মদিন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: