মুছাম্মৎ রোকেয়া আক্তার, কিশোরগঞ্জ জেলা বিশেষ প্রতিনিধিঃ-কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে নতুন যোগদান করেছেন সাদিয়া ইসলাম লুনা।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়ে বদলী হলে পদটি খালি হয়। পরে সরকারি এক আদেশে সাদিয়া ইসলাম লুনা গত রোববার (১২ জুন) বিকালে কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে যোগদান শেষে সোমবার (১৩ জুন) তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়াসহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে পরিচিত হন এবং মতবিনিময় করেন।

সাদিয়া ইসলাম লুনা কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদানের আগে ঢাকা সেগুন বাগিচা দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করেন। এর আগে তিনি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।

ফরিদপুর জেলার সদরপুর উপজেলার কৃতি সন্তান ৩৩ তম বিসিএস (প্রশাসন) এর চৌকস কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা ঢাকা বিশ্ববিদ্যালয়ে লোকপ্রশাসন বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও দুই সন্তানের জননী। তার স্বামী মো. সাইদুজ্জামান খান অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সিনিয়র সহকারী সচিব হিসেবে দ্বায়িত্বরত আছেন।

নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা বলেন, কর্তৃপক্ষ আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি যেন কুলিয়ারচরের সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতায় তা পালন করতে পারি। এ জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.