মোঃ মাসুম খন্দকার কলাপাড়া উপজেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীর কুয়াকাটা পর্যটনকেন্দ্রের একটি আবাসিক হোটেল থেকে সাদিকা ইসলাম ওরফে রিচি (১৮) নামের এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।
সোমবার রাত সাড়ে আটটার দিকে কুয়াকাটা পর্যটন পুলিশের সহায়তায় হোটেলের দরজা ভেঙে লাশটি উদ্ধার করে মহিপুর থানা–পুলিশ।
মহিপুর থানা–পুলিশ সূত্র জানায়, গতকাল রোববার বিকেলে সাদিকা ইসলামসহ চারজনের একটি দল কুয়াকাটায় বেড়াতে আসে। সন্ধ্যায় তাঁরা কুয়াকাটা পর্যটনকেন্দ্রের ৩ নম্বর ওয়ার্ডের হোটেল রোজ গার্ডেনের দুটি রুম ভাড়া নেন। দলটির সবাই আজ কুয়াকাটার বিভিন্ন স্থান ঘুরে বেড়িয়েছেন।
এরপর সন্ধ্যায় হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সদস্যরা সেখানে যান। এ সময় হোটেলটির যে কক্ষে ওই তরুণী অবস্থান করছিলেন, সেটির দরজার সামনে গিয়ে তাঁকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ পাননি পুলিশ সদস্যরা। একপর্যায়ে তাঁরা ওই কক্ষের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে থাকা ওই তরুণীর লাশ উদ্ধার করেন।
পুলিশ জানায়, সাদিকা ইসলামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়। হোটেলের রেকর্ড বইয়ে তাঁর স্বামীর নাম লেখা ছিল রায়হান ইসলাম। তবে রায়হান ইসলাম আজ বিকেল থেকেই হোটেলের বাইরে ছিলেন। এ বিষয়ে মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, ওই যুবতী নারীর সঙ্গে থাকা তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে, লাশ ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published.