মোঃ-স্বাধীন খান ভ্রাম্যমান প্রতিনিধি :বগুড়ার কাহালু উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস শোক র‍্যালী ও আলোচনাসভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৫ (আগস্ট) দুপুর ১ টায় জাতীয় শোক দিবস উপলক্ষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কাল রাতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের স্বরণে কাহালু উপজেলা মডেল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, মুনছুর রহমান মুন্নু ও কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য তৌহিদুর রহমান কল্লোল, আছানুল হক সহ কাহালু উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম,কাহালু উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও সাংগঠনিক মিটু চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সাজেদুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন রাজু। আহম্মেদ উচ্ছাস, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি রাগিবুল হাসান রাকিব,সাধারণ সম্পাদক মুকিত হায়দার মিশু, কালাই ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাহিদুর রহমান, বাবলু,লিটন। আওয়ামীগীগ নেতা তোজাম্মেল কালাই ইউনিয়ন ছাত্রলীগ নেতা স্বাধীন সহ উপজেলা পৌর ও ইউনিয়ন আওয়ামীলিগ ও সহোযোগি অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!