নীলফামারী সদর উপজেলার আওতাধীন ৭ নং কচুকাটা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল পহেলা ডিসেম্বর রোজ বৃহস্পতিবার কচুকাটা হাই স্কুল মাঠে ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে শত শত দলীয় নেতা কর্মীর উপস্থিতিতে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ শান্তির প্রতীক ‘পায়রা’ উড়িয়ে সম্মেলনের কার্যক্রমের শুভ সূচনা ঘোষণা করেন। উক্ত সম্মেলনে সংগঠনকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে দিকনির্দেশনা মূলক বক্তব্য‌ প্রদান করেন নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুজার রহমান ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াদুদ রহমান। এছাড়াও‌ নীলফামারী সদর উপজেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এরপর আগামী তিন (০৩) বছরের জন্য ৬৯ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

 

উক্ত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের পরিশ্রমী ও নিবেদিত প্রাণ মোঃ হাবিবুর রহমান (হাবিব)। যোগ্য এবং পরিশ্রমী, প্রতিশ্রুতিশীল উদীয়মান তরুণ নেতৃত্ব মোঃ হাবিবুর রহমান (হাবিব) সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হওয়ায় উচ্ছসিত এবং উজ্জীবিত ইউনিয়ন আওয়ামী লীগ‌ ও‌ সকল অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

 

প্রতিক্রিয়া জানতে চাইলে কচুকাটা ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান (হাবিব) বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগ উপমহাদেশের একটি ঐতিহ্যবাহী সংগঠন। বাংলাদেশ আওয়ামীলীগ এর মাননীয় সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, আমি আমার সর্বোচ্চ দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল থেকে জননেত্রী শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হিসেবে কাজ করে যেতে চাই আমৃত্যু।” এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: