ঈদ মানে খুশী ঈদ মানে আনন্দ, পবিত্র ঈদ- উল আযহা উপলক্ষে তাড়াশ উপজেলা বাসীসহ সকল ধর্মপ্রাণ মুসলমান ভাই বোনদের কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা সঞ্জিত কর্মকার।

তিনি বলেন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সকল মুসলিম উম্মার জন্য অপেক্ষা করছে বছরের শ্রেষ্ঠতম আনন্দের দিন পবিত্র ঈদ-উল আযহা। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তিনি বলেন, ঈদ-উল আযহা মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব।কুরবানীর খুশী আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল আযহা।ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

পবিত্র ঈদ-উল আযহা সবার জীবন বয়ে আনুক সুখ, সমৃদ্ধি ও সফলতা ঈদের দিনের মত আগামী দিন গুলো হোক অনাবিল আনন্দময় পবিত্র ঈদ-উল আজহার দিনে সারা বিশ্বের মুসলিম উম্মাহ’র শান্তি সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।

দেশবাসীর সুখ -শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্যে ও নিরাপদ জীবন কামনা করছি।সেই সাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!