বার্তা পরিবেশক।

ঈদগাঁও প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির প্রথম জরুরি সভা আজ শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। বাজারের পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন ও সমাপনী বক্তব্য দেন প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম (দৈনিক ইনানি, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ)। প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিনের (দৈনিক রূপালী সৈকত, দৈনিক খবর পত্র) সঞ্চালনায় এতে প্রেস ক্লাবের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল ও বেগবান করার উপর গুরুত্ব আরোপ করা হয়।

শুরুতে স্বাগত ও উদ্বোধনী দেন সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন (দৈনিক কক্সবাজার বার্তা)।
এতে আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক এ কে এম জাহাঙ্গীর বাঙালি, সিনিয়র সাংবাদিক তৈয়ব জালাল, সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দৈনন্দিন প্রতিনিধি এম, শফিউল আলম আজাদ, প্রেস ক্লাবের সাবেক অর্থ সম্পাদক দৈনিক কক্সবাজার প্রতিদিন প্রতিনিধি এম, আবুহেনা সাগর, সাবেক সহ অর্থ সম্পাদক ও দৈনিক রূপসী গ্রাম প্রতিনিধি এম, ছরওয়ার শিফা, সমাজকল্যাণ সম্পাদক ও দৈনিক অগ্নিশিখার জেলা প্রতিনিধি নাসির উদ্দিন পিন্টু, সাবেক দপ্তর সম্পাদক ও দৈনিক কক্সবাজার সংবাদ প্রতিনিধি মোজাম্মেল হক, সাবেক ক্রীড়া সম্পাদক আলা উদ্দিন, সাবেক মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক, দৈনিক বসুন্ধরা প্রতিনিধি কাওছার উদ্দিন শরীফ,

চ্যানেল কক্স সম্পাদক মনসুর আলম, সাবেক সদস্য এনামুল হক, দৈনিক দেশবাংলা প্রতিনিধি আজিজুর রহমান রাজু, দৈনিক আপনকণ্ঠ প্রতিনিধি নুরুল আজিম মিন্টু, দৈনিক হিমছড়ি প্রতিনিধি মোঃ রাশেদ কামাল। উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ বজলুর রহমান।
পরে নেতৃবৃন্দ বাস স্টেশনের ক্যান্ডাল ৭১ এ নৈশভোজে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: