শেফাইল উদ্দিন

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের রূপকার , জননন্দিত জননেতা, সাবেক সফল চেয়ারম্যান, কক্সবাজার সদর উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও ইসলামাবাদ ইউছুফেরখীল গ্রামের মরহুম আবুল খায়ের সওদাগরের পুত্র জাফর আলম বিএ (৭০) আর নেই।
তিনি শনিবার ( ২৩ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। । দীর্ঘদিন দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভূগছিলেন তিনি। মৃত্যুকালে স্ত্রী , ৩ ছেলে, অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী, শুভাকাঙ্ক্ষী রেখে যান।
২০০৩ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত তিনি ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ সময় ইউনিয়নের রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের মাধ্যমে ইসলামবাদকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করেন। তিনি ইসলামাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি , জেলা বিএনপির সদস্য ও ঈদগাঁও রাবার ড্যাম এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বৃহত্তর ঈদগাঁওকে তিন ইউনিয়নে বিভক্ত করাসহ ওনার বিভিন্ন অবদান রয়েছে এ জনপদে।
সোমবার বাদ জোহর ডুলা ফকির মাজারে নামাজেে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ঈদগাঁও হাই স্কুল প্রাক্তন ছাত্র ব্যাচ ৯০, ঈদগাঁও প্রেসক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাঁও উপজেলা শাখা, ঈদগাঁও সাংবাদিক ফোরাম, দুই বাংলা অন লাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখা সহ বিভিন্ন সংগঠন।

Leave a Reply

Your email address will not be published.