শেফাইল উদ্দিন

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার বিভিন্ন অপরাধ, অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে বিভিন্ন আলোচিত অনুসন্ধানী প্রতিবেদনসহ সাহসী, ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং নির্ভীক সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য প্রত্যয়নপত্র ও ‘সম্মাননা স্মরক’ পেলেন দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ঈদগাঁও প্রতিনিধি ও ঈদগাঁও প্রেসক্লাবের মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ কাউছার ঊদ্দীন শরীফ।
শুক্রবার( ২৩শে সেপ্টেম্বর )বিকালে জাতীয় দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ১৭তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে রাজধানীর পল্টনের আল রাজী কমপ্লেক্সের ৪র্থ তলায় আয়োজিত মিলন মেলা অনুষ্ঠানে দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ সোহেল রানা এই প্রত্যয়নপত্র ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি ফরিদ খান,বাংলাদেশের আট বিভাগের সকল জেলা ও উপজেলা থেকে আগত ব্যুরো প্রধান, স্টাপ-রিপোর্টার, জেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি সহ বিভিন্ন সংবাদকর্মীরা।

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ নিজের ভালো কাজের স্বীকৃতি দেয়ার জন্য পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ স্বীকৃতি কাজের প্রতি আর ও দায়িত্বশীল ও প্রেরণা জোগাবে এবং দেশ ও মানুষের জন্য কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!